ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

হাসপাতালে মুহাম্মদ ইবরাহিম, খোঁজ নিচ্ছে না বিএনপির কেউ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ এপ্রিল ২০২২  

রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম। তবে এখন পর্যন্ত বিএনপির কেউই তার খোঁজখবর নেননি।

জানা গেছে, গত মঙ্গলবার সকালে ডিওএইচএস এর বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ইবরাহিম। পরে তাকে সকাল আটটার দিকে সিএমএইচে ভর্তি করা হয়। তিনি এখন এইচডিইউতে (হাই ডিপেনডেনসি ইউনিট) আছেন। তার ব্রেইন স্ট্রোক হয়েছে। তিনি সংকটাপন্ন অবস্থায় আছেন। বুধবার তার ব্রেইনে রিং পড়ানো হয়।

কল্যাণ পার্টির যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল হাসান সাকিব গণমাধ্যমকে বৃহস্পতিবার এসব তথ্য জানিয়েছেন।

পরিচয় গোপন রাখা শর্তে কল্যাণ পার্টির সিনিয়র এক নেতা জানান, গত ৩দিন দলের চেয়ারম্যান হাসপাতালে ভর্তি। সুস্থ থাকা অবস্থায় তিনি সব সময় ২০ দল ও বিএনপিকে নিয়ে চিন্তা করতেন। অতীতে নানা সময়ে বিএনপির কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছেন। কিন্তু তিনি অসুস্থ হওয়ার পর এখন পর্যন্ত বিএনপির কোনো নেতা তাকে দেখতে আসেননি, এমনকি টেলিফোন করেও খোঁজ-খবর নেননি। 

বিষয়টি খুবই দুঃখজনক মন্তব্য করে রাজনৈতিক বিশ্লেষকরা বলেন, এটাই হলো বিএনপির রাজনীতি। জেনারেল ইব্রাহিম বিএনপির একজন একনিষ্ঠ শুভাকাঙ্ক্ষী। তিনি বিএনপিকে ভালবাসেন। বিএনপিকে নিয়ে তিনি অনেক গবেষণা করেন। কিন্তু তার অসুস্থতায় বিএনপি নীরব ভূমিকায় দেশের মানুষ সত্যি হতবাক হয়েছেন।