ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

হোটেলে খাবার খেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর ৭০ সদস্য হাসপাতালে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২০  

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নির্বাচনী দায়িত্ব পালন করতে এসে হোটেলে খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন পুলিশ, বিজিবি, আনসার বাহিনী সদস্যরা। বুধবার সন্ধ্যা থেকে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে থাকা বিভিন্ন বাহিনীর সদস্যদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। রাত ১২টায় শেষ খবর পাওয়া পর্যন্ত ৭০ জন অসুস্থ হওয়ার বিষয় নিশ্চিত করেছেন কুমিল্লার সিনিয়র সহকারী এসপি (দেবীদ্বার ও ব্রাহ্মণপাড়া সার্কেল) আমিরুল্লাহ। 

তিনি জানান, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ উপনির্বাচনে দায়িত্ব পালন করতে আসা বিভিন্ন বাহিনীর শতাধিক সদস্য ‘ইত্যাদি’ রেস্টুরেন্টে দুপুরের খাবার খান। এর কিছুক্ষণ পর থেকেই তাদের পেটে পীড়া দেয়। বিকেলের মধ্যেই অনেকে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাদের ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মো. মহিউদ্দিন মুবিন বলেন, ফুড পয়জনিং-এর কারণে এ সমস্যা হয়েছে। আমরা সাধ্যমতো সেবা প্রদানের চেষ্টা চালিয়ে যাচ্ছি। এর মধ্যে যারা গুরুতর অসুস্থ আছেন, তাদেরকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পক্রিয়া নেয়া হচ্ছে। 

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।