ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে ইউএনও’র অভিযান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

কুমিল্লার হোমনায় বিদেশফেরত লোকজনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়েছে।

উপজেলার বিভিন্ন এলাকায় বিদেশফেরত লোকজন হোম কোয়ারেন্টাইন না মেনে অবাধে বাইরে চলাফেরা করছেন এমন অভিযোগে মঙ্গলবার দুপুরে পুলিশের ফোর্সসহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও  ইউএনও তাপ্তি চাকমা। এসময় সঙ্গে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার। পরে করোনাভাইরাস প্রতিরোধে ইউএনও তাপ্তি চাকমা তার অফিস আঙিণা ও সরকারি বাসা-বাড়ির আনাচে কানাচে জীবাণুনাষক স্প্রে করেন।

এদিকে করোনা ভাইসরাসের প্রভাবে নিত্যপণ্যের সরবারহ নেই বলে গুজব ছড়িয়ে ব্যবসায়ীরা বেশি দামে বিক্রি করছে এমন অভিযোগে হোমনা বাজারে মোবাইলকোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া। সদর বাজারের পুরাতন লঞ্চঘাটের পাইকারী ডিম বিক্রেতা মো. আলম মিয়াকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।