ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

১০ দিনে এক কেজি মাছ কিনতে পারে না দেশের মানুষ- নজরুল ইসলাম খান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩  

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার গর্ব করে বলে আমাদের মাথাপিছু আয় বেড়ে গেছে। আমরা নাকি বড় লোক হয়ে গেছি! আপনারা কি এসব টের পেয়েছেন? সালমান এফ রহমানের যদি এক হাজার কোটি টাকা বার্ষিক আয় হয়, আমার যদি  এক হাজার টাকা আয় হয়, তাহলে দুইজনের গড় আয় কত? পাঁচ হাজার কোটি পাঁচশ টাকা। আমার এক হাজার টাকা পাঁচ হাজার কোটি পাঁচশ টাকা হয়ে গেলো! এই সরকারের মাথাপিছু আয়ের ফিরিস্তিও এমন।
শনিবার বিকেলে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরো বলেন, আপনারা দেখেছেন, ছাত্রলীগের জেলা পর্যায়ের এক নেতা দুই হাজার কোটি টাকা পাচার করেছে। তাহলে তাদের বড় নেতারা কত টাকা পাচার করেছে? তারা লুটপাটের উৎসব করেছে। অথচ দেশের মানুষ আজ সীমাহীন কষ্টে। ১০ দিনে এক কেজি মাছ কিনতে পারে না দেশের মানুষ। এই সরকারের পতন ছাড়া মানুষের ঘরে শান্তি ফিরবে না।
কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন-উর-রশিদ ইয়াছিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসীম উদ্দিন, মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক আমিরুজ্জামান আমির, বর্তমান আহ্বায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুসহ অন্যান্য নেতৃবৃন্দ।