ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

২ মেয়র ও ৮ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২০  

কুমিল্লার চান্দিনা পৌর নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র মো. মফিজুল ইসলামসহ ২ মেয়র ও ৮ কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো. জাহাঙ্গীর হোসাইন এর কাছে আবেদন করে তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন।

তারা হলেন- বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম, সাবেক মেয়র আব্দুল মান্নান সরকার। এছাড়া ৩নং ওয়ার্ড থেকে ৩জন, ৫নং ওয়ার্ড থেকে ২জন, ৭,৮,৯ নং ওয়ার্ডে থেকে ১জন করে মোট ৮জন কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন।

যার ফলে এ পৌরসভায় মেয়র পদে প্রতিদ্ব›িদ্বতা করবেন ৫জন। এর মধ্যে আওয়ামীলীগ, বিএনপি, এলডিপি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ দলের একক প্রার্থী রয়েছেন। এছাড়া একমাত্র স্বতন্ত্র প্রার্থী হয়ে মাঠে থাকবেন শামীম হোসেন।

এছাড়া ৯টি ওয়ার্ড থেকে ৪০জন সাধারণ কাউন্সিলর ও ৩টি সংরক্ষিত ওয়ার্ড থেকে ৭জন নারী কাউন্সিলর  প্রতিদ্ব›িদ্বতা করবেন। আজ বুধবার (৩০ ডিসেম্বর) প্রার্থীরা প্রতীক বরাদ্দ নিয়ে নির্বাচনী প্রচারণায় নামবেন এবং আগামী ১৬ জানুয়ারী ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে