ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন হিরো আলম

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

করোনাভাইরাস আতঙ্কে দিন কাটছে মানুষের। সবকিছু স্থবির হওয়ায় নিম্নবিত্তের কষ্টটা আরো বেশি। এ অবস্থায় অনেকেই তাদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। ব্যতিক্রম নন আলোচিত চরিত্র আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলমও।

প্রায় ৫০০ অসচ্ছল পরিবারকে খাদ্যসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় পণ্য দিয়েছেন হিরো আলম। তার নিজ জেলা বগুড়ায় শেরপুর ও নন্দীগ্রামের মানুষদের ঘরে ঘরে গিয়ে ভ্যানে করে চাল-ডালসহ নানা উপকরণ পৌঁছে দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে হিরো আলম সংবাদমাধ্যমকে বলেন, আমার খুব একটা সামর্থ্য না থাকলেও যা পেরেছি করেছি। তবে আমি চাই সমাজের বিত্তবান মানুষরা এগিয়ে আসুক। আমি সামান্য মানুষ হতে পারি। কিন্তু আমি তাদের দুঃখ বুঝি, কারণ আমিও তো এমনই দরিদ্র পরিবারের সন্তান। এখন হয়তো কিছুটা আল্লাহ দিয়েছেন, যতটুকু আল্লাহ দিয়েছেন সেই সামর্থ্য অনুযায়ী আমি পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।