ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

৬ বছরের শিশুকে ধর্ষণ, রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২২  

পটুয়াখালীর কুয়াকাটায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ১৬ বছর বয়সী এক কিশোরের বিরুদ্ধে। রক্তাক্ত অবস্থায় ওই শিশুটিকে প্রথমে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে দ্রুত পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

অভিযুক্ত কিশোর হাসান শরীফ কুয়াকাটা ২ নম্বর ওয়ার্ডের ইব্রাহীম শরীফের ছেলে। এ ঘটনায় গতকাল রাতেই ওই শিশুটির মা বাদী হয়ে মহিপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। তবে এ ঘটনায় অভিযুক্তকে রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

জানা যায়, বৃহষ্পতিবার বিকেল চারটার দিকে ওই শিশুটি তার বড় ভাইয়ের সঙ্গে পার্শ্ববর্তী একটি মাছের ঘেরে জিলাপী ফল খেতে যায়। এ সময় হাসান ওই শিশুর ভাইকে একটি আম গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে রেখে পাশের ঝোপের মধ্যে নিয়ে শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে। 

কুয়াকাটা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তৈয়বুর রহমান জানান, আমরা খবর পেয়ে দ্রুত গুরুতর আহত শিশুটিকে চিকিৎসার জন্য পাঠাই এবং পুলিশে অবহিত করি। ওই সময় শিশুটির প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। বর্তমানে ওই শিশুটি পটুয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন। 

মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে।