ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

৯৯৯ এ ফোনে ৬ ধর্ষক আটক, নারী উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৯  

এক নারীকে কয়েকজন লোক জোর করে ধরে নিয়ে গণধর্ষণ করছে- এক কলার শনিবার রাতে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯- এ কল করে এ তথ্য জানান। 

ওই কলার জানান, শশীদল রেলওয়ে স্টেশনের পাশে একটি ধান ক্ষেতে একটি মেয়েকে কয়েকজন লোক জোর করে ধরে নিয়ে গণধর্ষণ করছে। তিনি ভিকটিম মেয়েটির চিৎকার ও কান্নাকাটির আওয়াজ শুনতে পাচ্ছিলেন। এ বিষয়ে দ্রুত পুলিশি সহায়তার অনুরোধ জানান।

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এর পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে কলারকে ব্রাহ্মণপাড়া থানার ডিউটি অফিসারের সঙ্গে কথা বলিয়ে দেয়া হয়। সংবাদ পেয়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে রওনা দেয়। দলটি ঘটনাস্থলে অভিযান চালিয়ে ধর্ষণের শিকার ১৭ বছরের মেয়েটিকে উদ্ধার করে এবং সন্দেহভাজন ছয়জনকে আটক করে।

আটকদের মধ্যে তিনজন ধর্ষণের শিকার ভুক্তভোগী মেয়েটিকে শনাক্ত করেন। আটকরা হলেন- লাবু, নাসির আহমেদ, নজরুল ইসলাম, কাওছার, সাদ্দাম ও জমির হোসেন। তারা সবাই শশীদলের অধিবাসী।

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯- এ দায়িত্বরত কর্মকর্তা পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।