ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুমিল্লা-৯: আ’লীগের মানোনয়নপ্রত্যাশী দেলোয়ার হোসেন ফারুক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮  

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন দৌঁড়ে এগিয়ে থাকা বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক এবং দেশের সফটওয়্যার প্রস্তুত ও রপ্তানিকারকদের প্রধান সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)-এর সাবেক পরিচালক দেলোয়ার হোসেন ফারুক শনিবার মনোনয়নপত্র কিনেছেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর ছাত্রলীগের (উত্তর) সাবেক সভাপতি ইসহাক মিয়া, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক হেমায়েত হোসেন, ঢাকা মহানগর আওয়ামীলীগের (উত্তর) সদস্য ও সাবেক ছাত্রনেতা আমজাদ হোসেন, ঢাকা মহানগর ছাত্রলীগের (উত্তর) সাবেক সহ-সভাপতি রাকিবুল ইসলাম, ঢাকা মহানগর ছাত্রলীগের (উত্তর) সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান শাওন, ধানমণ্ডি থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাপ্পী প্রমুখ।

কুমিল্লা-৯ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের ব্যাপারে দেলোয়ার হোসেন ফারুক বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি বঙ্গবন্ধু প্রতীক নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করি সকল দিক বিবেচনা করে দলের নীতিনির্ধারকরা আমাকে মূল্যায়ন করবেন।

আর জননেত্রী শেখ হাসিনার প্রতি আমার পূর্ণ আস্থা ও বিশ্বাস রয়েছে। নেত্রী আমাকে মনোনয়ন দিলে আমি দল ও এলাকার সর্বস্তরের জনগণের কল্যাণে কাজ করবো। এই আসনকে বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামী লীগের ঘাঁটিতে পরিণত করবো। এজন্য আওয়ামী লীগের সকল নেতাকর্মীর সহযোগীতা প্রত্যাশা করেছেন তিনি।

মনোনয়নপত্র ক্রয়ের পর দেলোয়ার হোসেন ফারুক বলেন, কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের জন্য মনোনয়নপত্র কিনলাম। ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করার লক্ষ্যে ২০৪১ সালের মেধা নির্ভর উন্নত বাংলাদেশ গঠনে লাকসাম-মনোহরগঞ্জের মতো একটি গুরত্বপূর্ণ জনপদকে সম্পৃক্ত করে সকলের উন্নয়নের জন্য কাজ করতে চাই। অতীতের মতো সুখে-দুঃখে সকলের পাশে থাকতে চাই।

২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনেও এই আসনে থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের পর জমা দিয়েছিলেন তিনি। বর্তমানে লাকসাম-মনোহরগঞ্জে আওয়ামী লীগের তৃণমূল ও ত্যাগী নেতাকর্মীসহ সাধারণ মানুষের সঙ্গে সু-সম্পর্ক স্থাপনের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করেছেন ফারুক।

দেলোয়ার হোসেন ফারুক বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও আমার এলাকা লাকসাম-মনোহরগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সাধারণ মানুষদের চরম দুর্দিন চলছে। সুবিধাভোগীদের দাপটে প্রতৃক আওয়ামী লীগের নেতাকর্মীরা এখন কোনঠাসা।

দেলোয়ার হোসেন ফারুক আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ভালোবেসে সেই ছাত্রজীবন থেকে ছাত্রলীগের সক্রিয় রাজনীতি শুরু করেছি। ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের দায়িত্ব ন্যায়-নিষ্ঠার সাথে পালন করেছি। এখন আওয়ামী লীগের রাজনীতি করছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করছি।

তিনি বলেন, আওয়ামী লীগের তৃণমূল থেকে সর্বস্তরের নেতাকর্মীদের জন্য কাজ করছি। জীবনের শেষদিন পর্যন্ত আওয়ামী লীগের কল্যাণে, আওয়ামী লীগের তৃণমূল-ত্যাগী ও অসহায় নেতাকর্মীদের কল্যাণে কাজ করে যাবো।

প্রসঙ্গত, দেলোয়ার হোসেন ফারুক লাকসাম উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ‘আতাকরা স্কুল অ্যান্ড কলেজ’-এর প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি। তিনি দেশের প্রতিষ্ঠিত তথ্য-প্রযুক্তি উদ্যোক্তা ও আইটি ব্যবসায়ী।

বর্তমানে তিনি তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান রেডিসন ডিজিটাল টেকনোলজি লিমিটেডের চেয়ারম্যান। এছাড়া তাঁর অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে, রেডিসন বিল্ডার্স অ্যান্ড হাউজিং লিমিটেড, রেডিসন ট্রেড ইন্টারন্যাশনাল, রেডিসন মিডিয়া হাউজ ইত্যাদি।

লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের আতাকরা গ্রামের সম্ভান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করা দেলোয়ার হোসেন ফারুক ছাত্রজীবনে লাকসাম উপজেলা ছাত্রলীগের সদস্য, ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক, ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগের সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদকসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।