ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

অপহরণ করে বিয়ে, দু’বছর পর স্ত্রীকে পিটিয়ে মারল স্বামী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২১  

কুমিল্লার নাঙ্গলকোটের হেসাখাল ইউনিয়নের উরুকচাউল গ্রামে শারমিন আক্তার নামে এক গৃহবধূ হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। রোববার দুপুরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

মৃত শারমিন ওই গ্রামের কামাল হোসেনের ছেলে কামরুল ইসলামের স্ত্রী ও একই গ্রামের আবুল খায়েরের মেয়ে। এ ঘটনায় মৃতের শাশুড়ি কমলা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছে পুলিশ। সোমবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দু’বছর আগে কামরুল ইসলাম শারমিনকে অপহরণ করে নিয়ে বিয়ে করে চট্টগ্রামে আত্মগোপনে থাকেন। পরে গ্রামবাসীর চাপের মুখে বিষয়টি স্বীকার করে বাড়িতে নিয়ে আসেন শারমিনকে। বিয়ের কিছু দিন পর থেকেই কামরুল মাদকে জড়িয়ে পড়লে পারিবারিক কলহ শুরু হয়। এর জেরে স্ত্রীকে কয়েক দফা শারীরিক নির্যাতন করে কামরুল ও তার পরিবারের লোকজন। শনিবার রাতে ও রোববার সকালে কামরুল শারমিনকে বেধড়ক মারপিট করে ঘরে বন্দি করে রাখেন। পরে তাকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে তড়িঘড়ি করে লাশ দাফনের চেষ্টা করলে শারমিনের স্বজনরা পুলিশকে খবর দেয়। পুলিশ আসার খবরে লাশ রেখে পালিয়ে যায় স্বামী ও তার পরিবারের লোকজন।

নাঙ্গলকোট থানার ওসি (তদন্ত) রকিবুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।