ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে কুমিল্লার ৬ নেতা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৯  

বাংলাদেশ আওয়ামী লীগের নতুন কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পেয়েছেন কুমিল্লার ৬ নেতা। এর মধ্যে এর মধ্যে উপদেষ্টা পরিষদে ৪জন, প্রেসিডিয়ামে একজন এবং সম্পাদকম-লীতে আছেন একজন। এছাড়া উপদেষ্টা পরিষদে আরো একজনের নাম যোগ হতে পারে বলে জানা গেছে।

বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় দিন শনিবার (২১ ডিসেম্বর) কাউন্সিল অধিবেশন শেষ দলের নতুন কমিটি ঘোষণা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন এ কমিটিতে উপদেষ্টা পরিষদে আছেন কুমিল্লার চার নেতা।

তারা হলেন সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ব্যারিস্টার সফিক আহমেদ, বর্ষিয়ান রাজনীতিবিদ অ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার, এডভোকেট সৈয়দ রেজাউর রহমান ও ফখরুল ইসলাম মুন্সী। কমিটিতে পুনরায় প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হয়েছেন সাবেক আইনমন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার আবদুস সবুর।

এদিকে উপদেষ্টা পরিষদে কুমিল্লার প্রবীণ রাজনীতিবিদ এডভোকেট আহমেদ আলীকে রাখা হতে পারে বলে জানা গেছে। দলীয় সূত্রের তথ্যÑ উপদেষ্টা হিসেবে আরো যে ১০জনকে অন্তর্ভূক্ত করা হবে তাতে থাকতে পারেন এড. আহামেদ আলী।