ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তঃজেলা চক্রের মুল হোতা সহ গ্রেপ্তার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই শাহিন কাদিরের নেতৃত্বে এএসআই জহির ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় আন্তঃজেলা সিএনজি অটো চোর চক্রের মুল হোতা সহ দুই সদস্য গ্রেপ্তার।

বৃহস্পতিবার রাতে ময়নামতি ইউনিয়ন এলাকার নাজিরা বাজার লাকী ম্যানশন এর সামনের মহাসড়ক থেকে একটি চোরাই সিএনজি সহ তাদের আটক করে পুলিশ। আনঃজেলা সিএনজি চোর চক্রের হোতা সহ দু’জন বুড়িচং উপজেলার শিকারপুর গ্রামের সামসুল হকের ছেলে হাসান (২৩) এবং একই এলাকার ওমর ফারুক ফিরোজ মিয়ার ছেলে সাইফুল ইসলাম রিয়াদ (২২)।

দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই শাহিন কাদির জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টায় নাজিরা বাজার মহাসড়ক এলাকা থেকে তাদের আটক করা হয়।

এসময় আটকৃতদের সাথে থাকা চোরাই সিএনজি যার রেজিষ্ট্রেশন নং কুমিল্লা থ-১১-৯৯০৩ উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আটকৃতদের সহযোগী ও চোর চক্রের অপর দুই সদস্য পালিয়ে যায় ।

অনুসন্ধানে জানা গেছে তারা আন্তঃজেলা চোর চক্রের সঙ্ঘবদ্ধ একটি দল। জেলার বিভিন্ন এলাকা থেকে সিএনজি ও অটোরিকশা চুরি ও ছিনতাই করে বেচাকেনা করে। সদস্যদের আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করেছে এবং বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো বলেও জানায় । তবে সাথে থাকা পলাতক অপর দুই আসামীর নাম এখনো জানা যায় নি। আসামীদের রিমান্ডে এনে জিজ্ঞেসাবাদ করলে চক্রের অন্যান্য সদস্যদের বিষয়ে বিস্তারিত জানা যাবে।

এএসআই জহিরুল ইসলাম বাদী হয়ে এবিষয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।