ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আফজল খানের জন্য হাসপাতালে ফল পাঠালেন প্রধানমন্ত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২০  

হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন কুমিল্লার বর্ষীয়ান রাজনীতিক অধ্যক্ষ আফজল খানের জন্য শুভেচ্ছা ফল পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ‘মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা’ লেখা একটি ঝুড়িতে করে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নানা প্রজাতির ফল নিয়ে আসা হয় ইউনাইটেড হাসপাতালে।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেখানে অবস্থানরত অধ্যক্ষ আফজল খানের সন্তানদের সাথে টেলিফোনে কুশল বিনিময় করেন। এ সময় তিনি তাদের কাছে প্রিয় নেতার শারীরিক অবস্থার খোঁজখবর নেন ও তাঁর দ্রুত সুস্থতা কামনা করেন। আফজল খানের কন্যা ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য আনজুম সুলতানা সীমা বিষয়টি নিশ্চিত করেছেন। এ ছাড়াও পিতার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

প্রসঙ্গত, জেলা ১৪ দলের সমন্বয়ক ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রাক্তন যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আফজল খান অ্যাডভোকেট গত মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষণিক তাকে শহরের গোবিন্দপুরস্থ বাসভবন থেকে অ্যাম্বুলেন্সে করে সিডিপ্যাথ হাসপাতালে আনা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে নিয়ে যাওয়া হয় ঢাকার ইউনাইটেড হাসাতপালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন বর্ষীয়ান এ রাজনীতিবিদ।