ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ইসরোর জন্য গর্ব হয়, ‘চন্দ্রযান ৩’ এর স্বপ্ন দেখছে বলিউড

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

সবকিছু ঠিকঠাকই চলছিল, কিন্তু শেষ মুহূর্তে গিয়ে ল্যান্ডার বিক্রমের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হল ইসরোর সেন্টারের। আবেগ লুকোনোর চেষ্টা করেও পারলেন না ইসরোর চেয়ারম্যান কে শিবন। 

‘চন্দ্রযান ২’ এর অভিযান সফল করতে কঠোর পরিশ্রম করেছেন, তবে শেষপর্যন্ত সম্ভব হয়নি। কঠিন এই মুহূর্তে ইসরোর পাশেই দাঁড়িয়েছে বলিউড। শাহরুখ খান, সোনম কাপুর থেকে ববি দেওল সকলেই টুইট করেছেন। 

ইসরোর পাশে দাঁড়িয়ে টুইট করেছেন অমিতাভ বচ্চন। লিখেছেন, গর্ব কখনো বিফল হয় না। ইসরো আমাদের গর্ব।

শাহরুখ লিখেছেন, কখনো কখনো আমরা যেটা চাই সেই গন্তব্যে পৌঁছতে পারি না। গুরুত্বপূর্ণ কথা হল আমরা চেষ্টা করি আর বিশ্বাস রাখি যে পারবো। তবে আমাদের বর্তমান পরিস্থিতিই আমাদের চূড়ান্ত পরিস্থিতি নয়। সঠিক সময় এলে সফল হবো এটাই আমার বিশ্বাস। ইসরোর জন্য আমরা গর্বিত।

অক্ষয় লিখেছেন, পরীক্ষা নিরীক্ষা ছাড়া বিজ্ঞান কখনো সফল হয় না। কখনো আমরা সফল হই, কখনো আমরা শিখি। ইয়রোর জন্য আমরা গর্বিত, ইসরোকে স্যালুট জানাই, খুব শীঘ্রই আমার চন্দ্রযান থ্রি নিয়ে আবারো উড়বো।

ভেঙে পড়েছেন ইসরোর প্রধান কে শিবন। তাকে বুকে টেনে নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সংবাদ সংস্থার করা সেই টুইট রিটুইট করে সোনম লিখেছেন, ইসরোকে অনেক শুভেচ্ছা, আমাদের দেশ চন্দ্রযান-২ পাঠিয়ে অনেক কিছু অর্জন করেছে। তবে এখনো কিছু কাজ বাকি। ভালো কিছু শুধু আসার অপেক্ষা। 

প্রধানমন্ত্রী ইসরোর বিজ্ঞানীকে কাছে টেনে নিয়েছেন সেই ছবি শেয়ার করে আলি আসগর লিখেছেন, এই কাছে টেনে নেয়ার অর্থ আরো অনেক কিছু, সংযোগ বিচ্ছিন্ন হওয়ার অর্থ আশাহত হওয়া নয়। আমরা ইসরোর জন্য গর্বিত।

শুধু সেলিব্রেটিরাই নয়, ইসরোর পাশে দাঁড়িয়েছেন নেটিজেনরাও।