ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

উদ্বোধনের অপেক্ষায় মনোহরগঞ্জ হাজীপুরা মাদরাসার নতুন ভবন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২১  

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া ইউনিয়নের হাজীপুরা বালিকা দাখিল মাদরাসায় ৪তলা বিশিষ্ট একটি নতুন ভবন নির্মাণ করা হয়েছে। নতুন ভবনটি অচিরেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

হাজীপুরা বালিকা দাখিল মাদরাসায় নতুন ভবনটি নির্মাণ করে দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় LGRD মন্ত্রী মো. তাজুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মাদরাসা গভর্নিং বডির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী লায়ন মো. হারুন অর রশিদ, মাদরাসার অধ্যক্ষসহ সকল শিক্ষকৃবন্দ, সকল শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

মাদরাসা গভর্নিং বডির সভাপতি ও ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী লায়ন মো. হারুন অর রশিদ জানান, আমি প্রথমে কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। যিনি আমাদের মাদরাসার নতুন ভবনটি অচিরেই উদ্বোধন করার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। আমাদের প্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম মহোদয়ের আন্তরিকতায় ও ঐকান্তিক প্রচেষ্টায় হাজীপুরা বালিকা দাখিল মাদরাসায় অবকাঠামো উন্নয়ন বাস্তবায়ন হয়েছে।

মাননীয় মন্ত্রী মহোদয় আমাদের মাদরাসায় এর আগে আরেকটি ভবন করে দিয়েছেন। মন্ত্রী মহোদয় বর্তমানে হাজীপুরা মাদরাসায় ৪ তলা বিশিষ্ট নতুন ভবনসহ বহু উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। যখনই মাদরাসার কোন বিষয়ে মন্ত্রী মহোদয়ের নিকট যেতাম তিনি কখনো নিষেধ করেন নি। আমরা হাজীপুরা মাদরাসার পক্ষ থেকে এবং হাজীপুরা গ্রাম বাসীর পক্ষ থেকে মন্ত্রী মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং মন্ত্রী মহোদয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। ভবনটির নির্মাণ কাজ বাস্তবায়ন করেছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর।