ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

‘উন্নয়ন ও অগ্রগতির রাজনীতিতে আওয়ামী লীগ বিশ্বাস করে’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ মে ২০২১  

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আওয়ামী লীগ হানাহানির রাজনীতিতে বিশ্বাস করে না, বিশ্বাস করে উন্নয়ন ও অগ্রগতির রাজনীতিতে। তাই বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ নিজের পায়ে দাঁড়াতে সক্ষম হয়েছে।

বুধবার ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এয়ারপোর্টের কাওলা সিভিল এভিয়েশন স্কুল মাঠে হতদরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে বাহাউদ্দিন নাছিম বলেন, যারা হাওয়া ভবনে বসে অপরাজনীতি করত, তারাই এখন দেশে ও দেশের বাইরে অপরাজনীতিতে ব্যস্ত। তারা ধর্মভিত্তিক বাংলাদেশ বানাতে চায়, জঙ্গিবাদী শক্তির উত্থান চায়।

তিনি বলেন, যারা ধর্ম নিয়ে ব্যবসা করে এবং এ ধর্ম ব্যবসায়ীদের দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়, সেই অপশক্তি একাত্তরে পরাজিত হয়েছিল। এরাই পঁচাত্তরে জাতির পিতাকে হত্যা করেছিল। এরাই ২০০৪ সালে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। 

বাহাউদ্দিন নাছিম বলেন, এ অপরাজনীতিবিদদের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দেশের জনগণকে সঙ্গে নিয়ে মোকাবিলা করবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশকে ভালোবাসেন, দেশের মানুষকে ভালোবাসেন। তিনি অসাম্প্রদায়িক, ধর্মনিরপেক্ষ, উন্নত সমৃদ্ধ জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ চান। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করব।

অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম সঞ্চালনা করেন। এতে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ-সভাপতি মফিজ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ।