ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

এমপি দম্পত্তির আবারও সিআইপি সম্মাননা অর্জন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের জাতীয় সংসদ সদস্য, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সহ সভাপতি, নিটল- নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান, বাংলাদেশ উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রস্টিজের সভাপতি সেলিমা আহমাদ (মেরি) ও নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ পুনরায় সিআইপি (শিল্প) সম্মননা ২০১৭ অর্জন করেছেন।

দেশের বানিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে সিআইপি’র সম্মাননা পাওয়ায় তিতাসবাসীর পক্ষ থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার।

তিনি বলেন, মেরী আপা আগেও সিআইপি ছিলেন, পুনরায় আবারও হলেন, সেই সাথে দুলাভাইও হয়েছেন। বাংলাদেশের উন্নয়নে অবদান রাখছেন বিধায় সরকার তাদেরকে এই সম্মাননা দিয়েছেন। আমরা তিতাসবাসী গর্বিত ও আনন্দিত তাদের এই অর্জনে।

শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিতাস উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলী, সাধারণ সম্পাদক জননেতা মোহাম্মদ মহসীন ভূইয়া, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মো. নাসির উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক মো. নুর নবী চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ফরহাদ আহমেদ ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, যুবলীগ নেতা আ: করিম মুন্সী, মো. ইব্রাহিম সরকার, আ’লীগ নেতা বিবেকানন্দ পোদ্দার বিবু, তিতাস উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক গাজী মো. সোহেল রানা, বিশিষ্ট সমাজ সেবক কবির আহমদ মাস্টার, আ’লীগ নেতা সিরাজুল ইসলাম, ফ্রেন্ডস ক্লাবের সভাপতি সাংবাদিক হালিম সৈকত, সাধারণ সম্পাদক ও রবিউল আউয়াল রবি প্রমুখ।