ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

এলোপাথাড়ি কুপিয়ে অব:সেনাবাহিনীর সার্জেন্টকে হত্যা চেষ্টা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২১  

ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের দক্ষিন মৌড়াইল এলাকায়  অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সার্জেন্টককে কুপিয়ে হত্যা চেষ্টা করা হয়েছে। চুরি করতে দেখে ফেলায় স্থানীয় তিন যুবক এই ঘটনা ঘটায় বলে পরিবার ও প্রতিবেশীর দাবি।  

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা হয়েছে।

মামলার বাদী আহত সার্জেন্ট রফিকুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম স্বাধিকার নিউজকে বলেন, আমাদের এলাকার চিন্হিত মাদকাসক্ত জহির, সালেহ, শাহিন নামের তিনজন ১৮ এপ্রিল ভোর বেলা আমাদের বাসা থেকে প্রায় ২লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যাওয়ার সময় আমার বাবা ফজরের নামাজ পড়ে ফেরার পথে তাদের দেখে ফেলে। আমার বাবাকে দেখে তখন তারা পালিয়ে যায়। পরে এই বিষয়টি আমরা এলাকার কাউন্সিলর কে জানায়। গত ২৩ এপ্রিল ইফতার শেষে মাগরিবের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে,আমাদের বাড়ির গেইটের সামনে চুরি করা ওই তিনজন সহ ৫-৬ জন মিলে আমার বাবাকে হত্যা করার উদ্দেশ্যে রাম দাঁ দিয়া কোপানো শুরু করে। আমি বাবার চিৎকার শুনে বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে তারা আমাকেও মারধর করে।পরে এলাকাবাসী এগিয়ে এলে তারা পালিয়ে যায়। তাদের আক্রমণে আমার বাবার মাথায়,হাতে ও পায়ে কুপ পড়ে। এতে বাবার মাথা গুরুতর জখম এবং হাতের আঙ্গুল কেটে গেছে। বাবার চিকিৎসা চলছে তাই আমি তাদের নামে ২৩ এপ্রিল ই থানায় মামলা করেছি কিন্তু এই ঘটনায় এখনো কেউ গ্রেফতার হয় নাই।

স্থানীয় এলাকাবাসী জানান, মাগরিবের নামাজ শেষে বাড়ি ফেরার পথে  স্থানীয় ৫-৬ জন যুবক রফিকুল ইসলামকে এলোপাথাড়িকুপানো শুরু করে। তার চিৎকার শুনে আমরা এগিয়ে গেলে আক্রমণকারীরা পালিয়ে যায়। তারপর উনাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে  নিয়ে যাওয়া হয়। আক্রমণকারীরা এলাকার নেশাগ্রস্ত চুর,ছিনতাইকারী বলেও জানান সবাই।

ঘটনার সত্যতা স্বীকার করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিম স্বাধিকার নিউজকে জানান, এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে এবং তদন্তে আমরা ঘটনার সত্যতা পেয়েছি। অভিযুক্ত আসামিরা গা-ঢাকা দিয়েছে। তবে তাদের গ্রেফতার করতে আমরা অভিজান চালিয়ে যাচ্ছি।