ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কবর থেকে তোলা হলো গৃহবধূর লাশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

কুমিল্লার মুরাদনগরে লাইলী আক্তার নামে এক গৃহবধূর লাশ কবর থেকে তোলা হয়েছে। প্রায় সাড়ে চার মাস পর আদালতের নির্দেশে এ লাশ তোলা হয়।

মঙ্গলবার লাশের ময়নাতদন্তের জন্য উপজেলার পৈয়াপাথর উত্তর পাড়া কবরস্থান থেকে লাশটি তুলে পুলিশের ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) টিম। 

এ সময় উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল, পিবিআইয়ের ইন্সপেক্টর হিলাল উদ্দিন। 

প্রায় ১০ বছর আগে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ষাইটশালা গ্রামের জীবন মিয়ার মেয়ে লাইলী আক্তারের সঙ্গে মুরাদনগর উপজেলার পৈয়াপাথর গ্রামের সাবেক মেম্বার হারুনুর রশীদের ছেলে রুবেল মিয়ার বিয়ে হয়। 

এ দম্পতির দুটি মেয়ে এবং একটি ছেলে রয়েছে। পারিবারিক কলহের জের ধরে চলতি বছরের ২০ মে রুবেল মিয়া ও তার দুই ভাইসহ কয়েকজন মিলে লাইলী আক্তারকে ব্যাপক মারধর করে। একপর্যায়ে ওই গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়া হয়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধারে করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে প্রেরণ করে। 

গত ২৬ মে চিকিৎসাধীন অবস্থায় লাইলীর মৃত্যু হয়। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে বিষয়টি ধামাচাপা দিতে ময়নাতদন্ত ছাড়াই দ্রুত ওই গৃহবধূর লাশ দাফন করা হয়। এ নিয়ে লাইলীর মা জামিলা খাতুন গত ৭ জুলাই আদালতে মামলা করেন। 

আদালত মামলাটি থানায় এজহারভুক্ত করে তদন্ত করতে পিবিআইকে নির্দেশ প্রদান করে। এরই প্রেক্ষিতে পিবিআই মামলার প্রধান আসামি রুবেল মিয়াকে গ্রেফতার ও জিজ্ঞাসাবাদ করে জেলহাজতে প্রেরণ করে। জিজ্ঞাসাবাদে রুবেল পিবিআইয়ের কাছে ঘটনার গুরুত্বপুর্ণ ও চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর মোহাম্মদ হিলাল উদ্দিন বলেন, আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য গৃহবধূ লাইলী আক্তারের লাশ কবর থেকে তোলা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন প্রধান ঘাতক লাইলীর স্বামী রুবেল মিয়াকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে বাকি আসামিদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।