ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

করোনা জয়ী চিকিৎসক এখন প্রশাসন ক্যাডার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ জুলাই ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার করোনা জয়ী চিকিৎসক হামিদা মুস্তফা সেঁওতি এখন প্রশাসন ক্যাডার। 

৩৮তম বিসিএস এর ফলাফলে সেঁওতিকে সহকারি কমিশনার হিসেবে সুপারিশ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তার স্বামী ডা. পিয়েল আহম্মেদ খাঁনসহ পরিবারের সদস্যরা। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মঙ্গলবার রাতে এ সংক্রান্ত পোস্ট দেয়া হয়। 

আখাউড়া উপজেলার দেবগ্রামের গৃহবধূ হামিদা মুস্তফা বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন। গত ১৪ এপ্রিল তার করোনা পজিটিভ আসে। উপসর্গ থাকায় ওই সময়ে তিনি স্বামীর সঙ্গে ময়মনসিংহে চলে যান। তার করোনা আক্রান্তের খবরে ময়মনসিংহের লোকজন অশোভন আচরণ করেন। পরে হামিদা মুস্তফার স্বামীসহ পরিবারের পাঁচ সদস্য করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নেন। পরবর্তীতে সবাই সুস্থ হন। 

করোনা আক্রান্ত হওয়া নিয়ে হামিদা মুস্তফা ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দেন। সেবা দিতে গিয়ে মরে গেলেও কোনো আফসোস থাকবে না বলে তিনি উল্লেখ করেন।