ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কিশোরীকে পাঁচদিন আটকে রেখে ধর্ষণ, গ্রেফতার ৪

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

কুমিল্লায় কিশোরীকে অপহরণের পর পাঁচদিন আটকে রেখে ধর্ষণ ও মাথার ‍চুল কাটার অভিযোগে ধর্ষক ও তার মাসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। 

রোববার বিকেলে গ্রেফতারদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
 
জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউপির এক কিশোরীকে গত ১২ অক্টোবর সকালে দয়ারামপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে সামিউল ওরফে বাছির ও তার বন্ধুরা ওই কিশোরীকে নিয়ে যায়।

পরে কুমিল্লা আদর্শ সদর উপজেলার উত্তর দূর্গাপুর ইউপির আড়াইওরা গ্রামের ভাড়া বাসায় আটকে রেখে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এরপর গত শনিবার বাড়িতে গিয়ে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে বাছির কিশোরীকে তার নিজ গ্রাম দয়ারামপুরে নিয়ে যায়। 

খবর পেয়ে কিশোরীর বাবা-মা ও স্বজনরা সেখানে ছুটে যায়। একপর্যায়ে তারা বাছিরের পরিবারের লোকজনের কাছে মেয়ের খবর জানতে চাইলে উত্তেজিত হয়ে বাছিরের মা লিপি আক্তার ও অন্যান্যরা কিশোরীকে মারধরসহ মাথার একাংশের চুল কেটে দেয় এবং কিশোরীর পরিবারের অন্যান্য সদস্যদের লাঞ্ছিত করে বাড়ি থেকে বের করে দেয়। 

এ ঘটনায় শনিবার রাতে ওই কিশোরী বাদী হয়ে বুড়িচং থানায় বাছির, তার বন্ধু জেলার বরুড়া উপজেলার মুশকিপুর গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে হৃদয়, বুড়িচংয়ের দয়ারামপুর গ্রামের মো. রানা ও বাছিরের মা লিপি আক্তারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক জানান, মামলার আসামি সামিউল বাছির, হৃদয়, রানা ও লিপি আক্তারকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাদেরকে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ বিচারক তাদেরকে জেলহাজতে প্রেরণ করেন।