ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

কুমিল্লা মুরাদনগরে দুইমন গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ জুলাই ২০২৩  

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ২মন গাঁজাসহ ২টি সিএনজি চালিত অটোরিক্সা আটক করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। এসময় ৩ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বি-বাড়িয়া জেলার কসবা থানার কামালপুর গ্রামের মো: রফিক সরকারের ছেলে সিএনজি চালক সোহেল মিয়া (২২), জাজিসার গ্রামের মৃত হারুন মিয়ার ছেলে সিএনজি চালক রাসেল মিয়া ওরফে সিজান আহম্মেদ (৩০) ও একই গ্রামের হাসান আলীর ছেলে আবু বক্কর ছিদ্দিক লিপু (২৪)।

বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকোট ইউনিয়নের পাক দেওড়া দক্ষিনপাড়া কাচা রাস্তার উপর থেকে মাদকসহ আটককৃতদের গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, দুইটি সিএনজি চালিত অটোরিক্সা দিয়ে বি-বাড়িয়া জেলার কসবা থানার কুটি চৌমুহনী এলাকা হইতে মুরাদনগর উপজেলার দেওড়া হয়ে একটি মাদকের চালান আসছে। এমন গোপন সংবাদ পেয়ে মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা পুলিশর এসআই উগ্যজাই মারমা নেতৃত্বে একদল পুলিশ পাক দেওড়া কাচা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন ও ব্যক্তিদের তল্লাশি চালয়।

এ সময় সিএনজি চালিত অটোরিক্সা যাহার ইঞ্জিন নং-AZZWKG16708, চেসিস নং- MD2A27AY3KWG21550 ও চেসিস নং-MBX0004AFMBO88840 নাম্বারের দুইটি সিএনজি তল্লাশি করে ২মন গাঁজা উদ্ধার করে। গাড়িতে থাকা তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়র করা হয়েছে এবং বৃহস্পতিবার দুপুরে তাদের কুমিল্লা জেলা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।