ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুমিল্লা সদরে ইউপি নির্বাচনে দুই স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থীর জয়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ৫নং পশ্চিম জোড়কানন ও পূর্ব জোড়কানন  ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী দুই জামায়াত নেতা স্বতন্ত্র প্রার্থী শাহ জালাল ও মমিনুল ইসলাম জয়ী হয়েছেন। এ দুজন দুই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকাকে হারিয়ে বিজয়ী হয়েছেন। 

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে অন্তত ২০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে মমিনুল ও শাহ জালাল ছাড়াও আওয়ামী লীগ থেকে আরও তিনজন জয়লাভ করেন। 

 এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী মমিনুল ইসলাম চার হাজার ৫০৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার মমতাজ উদ্দিন খান পেয়েছেন তিন হাজার ২৮৭ ভোট। ৫নং পশ্চিম জোড়কানন ইউপিতে স্বতন্ত্র প্রার্থী শাহ জালাল পাঁচ হাজার ২৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে হাসমত উল্লাহ হাসু পেয়েছেন তিন হাজার ৯২৪ ভোট। চৌয়ারা ইউনিয়ন নৌকা মনোনীত আবুল কালাম আজাদ সোহাগ তিন হাজার ৫১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র আবু সাইদ বাবুল তিন হাজার ২২৯ ভোট পান। 

বারপাড় ইউনিয়ন পরিষদের নৌকা মনোনীত সেলিম আহাম্মেদ সাত হাজার ৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুল রউফ মজুমদার তুহিন স্বতন্ত্র প্রার্থী পেয়েছেন পাঁচ হাজার ৯৬ ভোট। 

বিজয়পুর ইউনিয়ন নৌকা মনোনীত তানভীর হোসেন পারভেজ পাঁচ হাজার ৫৫১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জিলানী পাঁচ হাজার ৪৮৪ ভোট পান।