ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় ইউএনওর নম্বর ক্লোন করে টাকা দাবি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২০  

কুমিল্লার দেবিদ্বার ইউএনও রাকিব হাসানের মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের কাছে ল্যাপটপ বরাদ্দের নামে অর্থ দাবি করছে প্রতারক চক্র। বিষয়টি অবগত হওয়ার পর শনিবার দুপুরে দেবিদ্বার উপজেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজে সতর্কতামূলক স্ট্যাটাস দেয়া হয়। এ ঘটনায় দেবিদ্বার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। 

রোববার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ইউএনও।

জানা গেছে, দেবিদ্বারের ইউএনও রাকিব হাসানের সরকারি নম্বর (০১৭৩৩-৩৫৪৯৪৪) ক্লোন করে একটি প্রতারক চক্র শনিবার ভোর থেকে উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদরাসা প্রধানদের ল্যাপটপ বরাদ্দ দেয়ার কথা বলে বিকাশে টাকা পাঠাতে বলে। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম আলী জিন্নাহ জানান, ইউএনও পরিচয়ে দিয়ে ল্যাপটপ বরাদ্দের কথা বলে ধামতি আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ শাহ মোহাম্মদ মহিউদ্দিনের কাছে ৯ হাজার টাকা এবং ইউসুফপুর আইডিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক আবু কাউছার সরকারের কাছে ৫ হাজার টাকা করে বিকাশের মাধ্যমে প্রেরণের জন্য বলে প্রতারক চক্র। বিষয়টি তাকে জানানো হলে তিনি ইউএনওকে অবগত করেন।   

ইউএনও জানান, সংঘবদ্ধ চক্রটি বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তির নম্বর ক্লোন করে এ ধরনের প্রতারণা করছে। সরকারি নম্বর ক্লোনের ঘটনায় দুপুরে উপজেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজে সতর্কতামূলক স্ট্যাটাস দেয়া হয়েছে। এ ঘটনায় দেবিদ্বার থানায় জিডি করা হয়েছে।