ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় ইউপি নির্বাচনে গুলিবিদ্ধসহ ৭ জন আহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০১৯  

গোলাগুলি, কেন্দ্র দখল, হাত বোমা বিষ্পোরণ, ভাংচুরের মধ্য দিয়ে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের নির্বাচন শুরু হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর-২০১৯) সকাল সাড়ে ৮ টায় এ ঘটনা ঘটে। এছাড়া শুভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে দু’পক্ষের গোলাগুলিতে ৫ জন অাহত হয়েছে। তারা সকলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শুভপুর কেন্দ্রের কৃষ্ননগর গ্রামের ভোটারদের ভোট গ্রহণ করা হচ্ছে না বলে অভিযোগ রয়েছে। যশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ৪ নং বুথের সকল ভোটারদের বেলা ৯ টার পূর্বে কেন্দ্র থেকে বিদায় করে দেওয়া হয়েছে।

আহত আবুল বাশার পিতা হাজী আব্দুল আজিজ অভিযোগ করেন, তার ছেলে কেন্দ্র যাওয়ার পথে মেম্বার প্রার্থী জিয়া উদ্দিন ( ফুটবল মার্কা)র সমর্থকরা মেম্বার প্রার্থী (মোরগ) মামুনুর রশিদের সমর্থকদের গুলি করে। এতে ৫ জন  গুলিবিদ্ধসহ ৭ জন আহত হয়।

যশপুর কেন্দ্রের প্রিজাইজিং অফিসার বিজয় কুমার দাস বলেন, ভোট কেন্দ্রের মধ্যে কোন সমস্যা হয়নি। বাহিরে হলে হতে পারে। ভিতরে খুব সুন্দর ভাবে ভোট হচ্ছে।

শুভপুর কেন্দ্রের প্রিজাইজিং অফিসার বলেন, নিরপেক্ষ ভাবে ভোট গ্রহণ হচ্ছে।  অামরা যথাযথ ভাবে দায়িত্ব পালনের চেষ্টা করছি।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার নাছির উদ্দিন চৌধুরী বলেন, এখন পর্যন্ত কোথাও অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি। যদি কোন অনিয়মের খবর পাই, সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করা হবে।