ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় কীটনাশক পানে কলেজছাত্রীর আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২১  

কুমিল্লার কুমিল্লা সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের যশপুরে আঁখি আক্তার নামে এক কলেজছাত্রী কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। তবে তার আত্মহত্যার কারণ রহস্যজনক।

আঁখি আক্তার ওই গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, আঁখি পার্শ্ববর্তী শিমপুরের আনসার আলী মেমোরিয়াল ভোকেশনাল কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। ১১ জানুয়ারি সন্ধ্যায় সবার অলক্ষ্যে তিনি কীটনাশক পান করেন। পরে পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই মারা যান তিনি। তবে কী কারণে তিনি কীটনাশক পান করেছেন তা জানা যায়নি।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. মাজেদুল ইসলাম জানান, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত বলা যাবে।