ব্রেকিং:
এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় ২কর্মচারীকে চাকরিচ্যুত করার জেরেই খুন হয় সুমন,.........

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ মে ২০২১  

কুমিল্লা ইপিজেডের সিং সাং সু নামে চীনা কোম্পানির চাকরিচ্যুত দুই কর্মচারী ক্ষিপ্ত হয়ে পরিকল্পিতভাবে কর্মকর্তা খায়রুল বাশার সুমনকে হত্যা করেছেন বলে তদন্তে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ। এ ঘটনার তিন দিন পরও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

এদিকে এ ঘটনায় দু’জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও দু’জনসহ চারজনকে আসামি করে শনিবার নিহতের ভাই খায়রুল এনাম বাদী হয়ে জেলার সদর দক্ষিণ মডেল থানায় মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মামলার দুই আসামি কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা এলাকার মহিউদ্দিন (২২) ও রাফি (২০) কুমিল্লা ইপিজেডের সিং সাং সু নামে একটি চীনা কোম্পানির কর্মচারী ছিল। প্রতিষ্ঠানের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে জড়ানোয় সম্প্রতি তাদের চাকরিচ্যুত করা হয়। এজন্য তারা ওই কোম্পানির মানবসম্পদ কর্মকর্তা খায়রুল বাশার সুমনকে দায়ী করে এবং তার প্রতি ক্ষুব্ধ হয়।

গত শুক্রবার সুমন কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে ইপিজেডের প্রধান গেটের অদূরে রোসা সুপার মার্কেটের সামনে পৌঁছলে সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত খায়রুল বাশার সুমন সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের মান্দারি গ্রামের মতিন মাস্টারের ছেলে।

নিহতের ভাই ও মামলার বাদী খায়রুল এনাম জানান, ঘটনার তিন দিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে ধরতে পারেনি। ঘটনাস্থলের আশপাশে সিসিটিভি ক্যামেরা রয়েছে। এগুলো থেকে অজ্ঞাতনামাদের শনাক্ত করা যেতে পারে।

রোববার বিকেলে সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ রায় সমকালকে জানান, আসামিদের গ্রেপ্তারে পুলিশের কয়েকটি টিম অভিযান চালাচ্ছে।