ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

খেলাধুলা করতো একসঙ্গে, নিথর হলো পুকুরে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ মে ২০২৩  

কুমিল্লার মনোহরগঞ্জে পুকুরের পানিতে ডুবে মামাতো-ফুফাতো ভাইবোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের উত্তর ফেনুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো- ওই গ্রামের মো. সোহেলের ছেলে ইব্রাহিম খলিল (৫) এবং সোহেলের ছোট বোন নাছরিন আক্তারের মেয়ে লামিয়া আক্তার (৫)। পাশাপাশি বাড়ি হওয়ায় একসঙ্গে খেলাধুলা করতো।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য বেলায়েত হোসেন বাচ্চু। তিনি জানান, পাশাপাশি বাড়ি ও সমবয়সী হওয়ার কারণে মামাতো ভাই ইব্রাহিম খলিল ও ফুফাতো বোন লামিয়া আক্তার একসঙ্গে খেলাধুলা করতো। তারা ছিল সহপাঠী। প্রতিদিনের মতো বৃহস্পতিবার দুপুরে তারা বাড়ির পাশের পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। দুপুর ১২টার দিকে ইব্রাহিম ও লামিয়ার মরদেহ ভেসে উঠলে পাশের বাড়ির এক মহিলা দেখতে পান। পরে স্বজনরা তাদের উদ্ধার করে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মনোহরগঞ্জ থানার ওসি মো. শফিউল আলম বলেন, দুই শিশুর মৃত্যুর খবর পেয়েছি। খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।