ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

গভীর রাতে চা দোকান পুড়ে চাই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২১  

ফরিদগঞ্জ উপজেলা ৩ নং সুবিদপুর (পূর্ব) ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সুবিদপুর ২৬ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সুবিদপুর ওল্ড স্কীম দাখিল মাদ্রাসা সংলগ্ন (নওশার বাড়িতে) খালের উপরে ছোট খাটো একটি টং চায়ের দোকান নির্মাণ করে ৬ সদস্যের পরিবারের জীবন জীবিকার একমাত্র উপার্জনকারী বিল্লাল স্টোর নামে দোকানটি পরিচালনা করে আসছেন মো. বিল্লাল হোসেন। 

১৭ এপ্রিল (শনিবার) আনুমানিক রাত ১২ টার সময় পরিবারের একমাত্র উপার্জনকারী বন্ধকৃত দোকানটি আগুনে পুড়ে ছাই হয়ে যায় । নির্বাক হয়ে দেখছে  ২ চোখে কি ভাবে স্বপ্ন ঘেরাও দোকান টি পুড়ে ছাই হয়ে যাচ্ছে। স্থানীয়দের সহযোগিতা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ও ব্যর্থ হয়ে অসহায়ত্ব মেনে নিয়ে নির্বাক  হয়ে অশ্রুধারা বিল্লাল হোসেনের ২ চোখে । 

পরিবারের একমাত্র জীবিকা নির্ভার করা দোকানটি পুড়তে দেখে বিল্লাল নির্বাক হয়ে যায়।

বিল্লালের প্রতিবেশী মো. শাকিল মোল্লা জানান বিল্লাল ভাইয়ের এই চায়ের দোকানটি ছিলো পরিবারের একমাত্র উপার্জনকারী প্রতিষ্ঠান । তাঁর স্ত্রী. ১ ছেলে ১ মেয়ে. বৃদ্ধ বাবা. মা সহ ৬ সদস্যের পরিবারের জীবিকা নির্ভর করতো এই দোকান থেকেই । 

বন্ধকৃত দোকানটিতে হঠাৎ আজ (শনিবার) রাত ১২ টার সময় আগুন লেগে পুরো দোকান টি ছাই ছাই হয়ে গিয়েছে। তাঁর দোকানে ১ টি ফ্রিজ. ২ টি সিলিন্ডার গ্যাসের বোতল ও অন্যান্য মালামাল সহ প্রায় ২ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে আমরা প্রাথমিক ধারণা করছি। 
আমি এলাকায় বাসীর পক্ষ থেকে প্রশাসন ও সমাজের বিত্তশালীদের প্রতি আহ্বান জানাবো বিল্লাল ভাইয়ের পরিবারের দিকে তাকিয়ে পুনরায় স্বনির্ভর হতে সর্বোচ্চ সহযোগিতা করতে অনুরোধ করছি ।