ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

গাড়িতে ‘পুলিশ’ স্টিকার লাগিয়ে প্রতারণা করতেন কবির হোসেন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

রাজধানীর রামপুরা থেকে এক ভুয়া পুলিশের এএসআইকে আটক করেছে র‍্যাব। 

আটক ব্যক্তির নাম নাম কবির হোসেন শেখ। তিনি নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিতেন।

সোমবার র‌্যাব-৩ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার রাতে হাতিরঝিলের ১নম্বর ব্রিজের ওপর র‌্যাব-৩-এর চেকপোস্টে একটি প্রাইভেটকার তল্লাশি করা হয়। চালক নিজেকে পুলিশের এএসআই হিসেবে ঢাকায় কর্মরত জানিয়ে তার কাছে থাকা আইডি কার্ড দেখান। তার ব্যবহৃত প্রাইভেটকারে পুলিশ লেখা স্টিকার লাগানো ছিল। তবে কথাবার্তা সন্দেহজনক মনে হওয়ায় কবির হোসেন শেখকে আটক করে র‌্যাব। এরপর তার গাড়ি থেকে সাতটি পাসপোর্ট, ছয়টি সিল ও চারটি মোবাইল ফোনসহ নগদ ২৭ লাখ ১৯ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

আটক কবির হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে পুলিশ সদস্য নয়। বিভিন্ন সময় নিজেকে পুলিশ সদস্য হিসেবে ভুয়া পরিচয়পত্র দেখিয়ে এবং গাড়িতে পুলিশ লেখা স্টিকার ব্যবহার করে ঢাকা শহরে বিভিন্ন জায়গায় প্রতারণা করে আসছে। এছাড়া, তার গাড়িতে থাকা পাসপোর্ট ও নগদ টাকার বিষয়ে জিজ্ঞাসা করা হলে কোনো সদুত্তর পাওয়া যায়নি।

র‌্যাব জানিয়েছে, তাকে রামপুরা থানায় হস্তান্তর করা হয়েছে। ওই থানায় তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।