ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

গায়ে হলুদের রাতে প্রেমিকা পরপারে, হাসপাতালে প্রেমিক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ মে ২০২৩  

কুমিল্লায় গায়ে হলুদের রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক তরুণী। এ খবর শুনে ওই তরণীর প্রেমিক বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। বর্তমানে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে নগরীর বাগিচাগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তরুণীর নাম শারমিন আক্তার (২৩)। তার গ্রামের বাড়ি জেলার আদর্শ সদর উপজেলার কাকিয়ারচর এলাকায়। নগরীর বাগিচাগাঁও এলাকায় তারা ভাড়া থাকতেন। অপরদিকে, আহত প্রেমিক মো. রনি একই উপজেলার পালপাড়া এলাকায় মৃত তাজুল ইসলামে ছেলে। 

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আহমেদ সনজুর মোর্শেদ।

ওসি বলেন- শুক্রবার ভোর রাতের দিকে খবর পাই বাগিচাগাঁও এলাকায় এক তরুণী আত্মহত্যা করেছে। খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। আমরা পৌঁছার আগেই স্বজনরা মরদেহ নামিয়ে পাশের ডায়াবেটিক হাসপাতালে নিয়ে যান। হাসপাতাল কর্তৃপক্ষ ওই তরুণীকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ তাদের বাসায় নিয়ে যান।

তিনি আরো বলেন- আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, ২০২০ সালের শেষের দিকে শারমিন আক্তারের বিয়ে হয়। মেয়ের ভাই আমেরিকা থাকেন। তাই বিয়ের আনুষ্ঠানিকতার জন্য ২০২৩ সালের মে মাসের ৫ তারিখ নির্ধারণ করা হয়। বিয়ের আগের রাতে (৪ মে বৃহস্পতিবার) হলুদ অনুষ্ঠান শেষ করে নিজের রুমে এসে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ওই তরুণী। তবে ঠিক কি কারণে এ ঘটনা ঘটেছে তা এখনো নিশ্চিত না। ময়নাতদন্তের রিপোর্টসহ অন্যান্য তদন্ত শেষ হওয়ার পর এ ঘটনার রহস্য উন্মোচন হবে বলে মনে করছি।

জানায় যায়, বৃহস্পতিবার রাতে হলুদ অনুষ্ঠানে শারমিন আক্তারের সঙ্গে দেখা করেন তার প্রাক্তন প্রেমিক মো. রনি। দলবল নিয়ে এসে রনি তার প্রেমিকা শারমিন আক্তারকে এ বিয়ে না করার জন্য অনুরোধ করেন। পরে হলুদ অনুষ্ঠান থেকে রনি চলে যান। তারপর ভোর রাতের দিকে নিজের বাসায় ফিরে ঘরে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন শারমিন।

অপরদিকে, প্রেমিক মো. রনি শুক্রবার সকালে প্রেমিকার মৃত্যু সংবাদ শুনে বিষপান করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

প্রেমিক রনির মায়ের দাবি, মেয়েটির সঙ্গে তার ছেলের বিবাহ হয় এক বছর আগে। কিন্তু রনির পরিবারের অবস্থা ভালো না হওয়ায় তাদের সঙ্গে সম্পর্ক রাখতে রাজি হয়নি মেয়ের পরিবার। পরে ডিভোর্স ছাড়াই অন্য স্থানে বিয়ে দিতে বাধ্য করেছে শারমিনের ভাই। নিহত শারমিন ২ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তার মৃত্যুর খবর শুনে রনি সকালে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন।

কোতয়ালী মডেল থানার ওসি আহমেদ সনজুর মোর্শেদ বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কোতয়ালী সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।