ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

চাঁদপুরে অনলাইন জুয়ারী গ্রেফতার, নগদ টাকাসহ সরঞ্জাম উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২১  

মোবাইল আ্যাপসের মাধ্যমে অন লাইনে ক্যাসিনোর আদলে জুয়া পরিচালনার মূল হোতা মোঃ আলমাস প্রধানকে আটক করেছে র‍্যাব কুমিল্লা। আজ বৃহস্পতিবার ভোরে র‍্যাব কুমিল্লার একটি টিম চাঁদপুর জেলার দক্ষিন মতলব বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে নগদ দুই লাখ পয়ষট্টি হাজার টাকা,জুয়া খেলার অ্যাপস সম্বলিত পাঁচটি মোবাইল ফোন সেট,পাঁচ লাখ টাকার একটি ব্ল্যান্ক চেক এবং দুইটি এটিএম কার্ড উদ্ধার করা হয়।

র‍্যাব কুমিল্লার কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুস সাকিব জানান, গ্রেফতার হওয়া আলমাস গত তিন বছর ধরে এই জুয়া পরিচালনা করে বিপুল অর্থ হাতিয়ে আসছিলো। এই জুয়ারী চক্রের সকল সদস্যদের গ্রেফতার করা হবে বলেও জানিয়েছেন তিনি। এছাড়া আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও তিনি জানান।