ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

চাঁদপুরে আ.লীগ নেতা হত্যা মামলার আসামির রিমান্ড মঞ্জুর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ জুন ২০২০  

চাঁদপুর সদর উপজেলার শাহ মাহমুদপুর ইউপি আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আজিজুর রহমান ভুট্টো হত্যা মামলায় গ্রেফতার ৩ আসামির ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে ভার্চুয়াল আদালত। আসামিরা হলেন- মো. মুনসুর খান, মোস্তফা খান কালু ও মো. সুমন খান।  

মঙ্গলবার দুপুরে চাঁদপুর সিনিয়র চীফ জুডিসিয়্যাল মেজিস্ট্রেট আদালতের বিচারক মো. কামাল হোসেন ওই রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার এসআই রাশেদুজ্জামান জানান, তিনি ভুট্টো হত্যা মামলার ৩ আসামিকে জিজ্ঞাসাবাদে জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। ভার্চুয়াল আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

জানা গেছে, গত ১৮ মে রাতে কুমারডুগি নিজ বাড়িতে যাওয়ার পথে আজিজুর রহমান ভুট্টোকে  দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। এই ঘটনায় পরদিন ১৯ মে ভুট্টোর স্ত্রী চাঁদপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করে।

আসামিদের মধ্যে মো. মুনসুর খান,  মোস্তফা খান কালু  ও মো. সুমন খানকে গত ২০ মে ভোরে চাঁদপুর মডেল থানা ও গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান চালিয়ে গ্রেফতার করে। পরে তাদেরকে আদালতে পাঠানো হয়। আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।