ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

চাঁদপুরে নতুন ৩২ জনের করোনা পজিটিভ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

চাঁদপুরে নতুন করে আরো ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিলো ১০০৩ জন। নতুন ৩২ জনসহ জেলায় করোনায় আক্রান্ত দাঁড়িয়েছে ১০৩৫ জন। সুস্থ হয়েছেন ৩৪৯ জন।

শনিবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়েছে। প্রাপ্ত তথ্যানুযায়ী শনিবার ঢাকা থেকে রিপোর্ট এসেছে ১২০টি। এরমধ্যে পজিটিভ ৩২টি নেগেটিভ ৮৮টি।

নতুন আক্রান্ত ৩২ জনের মধ্যে চাঁদপুর সদরে ১০ জন, মতলব দক্ষিণে ৪ জন, ফরিদগঞ্জে ৯ জন, হাজীগঞ্জে ৪ জন, কচুয়ায় ৩ জন, শাহরাস্তিতে ২ জন।

সিভিল সার্জন ডা. সাখওয়াত উল্লাহ জানান, জেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১০৩৫ জন। এরমধ্যে চাঁদপুর সদরে ৪১৪, হাইমচরে ৭৭, মতলব উত্তর ৭০, মতলব দক্ষিণ ১১৩, ফরিদগঞ্জ ১১০, হাজীগঞ্জ ১০১, কচুয়া ৪৬, শাহরাস্তি ১০৪ জন।

শনিবার পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৬২ জনের। এরমধ্যে চাঁদপুর সদরে ১৮, ফরিদগঞ্জে ৭, হাজীগঞ্জে ১৬, শাহরাস্তিতে ৪, কচুয়ায় ৫, মতলব উত্তরে ৮ ও মতলব দক্ষিণে ৩ জন ও হাইমচরে ১ জন রয়েছেন।