ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

চৌদ্দগ্রামে বার বার বাচ্চা হয়ে মারা যাওয়ার দুঃখে পিতার আত্মহত্যা!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার চৌদ্দগ্রামে তিনবার বাচ্চা হয়ে মারা যাওয়ার দুঃখে বিষপানে আত্মহত্যা করেছেন মোহাম্মদ আলী নামে এক যুবক। তিনি উপজেলার শুভপুর ইউপির শুভপুর গ্রামের পূর্ব পাড়ার আবদুল কাদেরের ছেলে।

খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ লাশটি উদ্ধার শেষে থানায় নিয়ে আসে। মোহাম্মদ আলী পিকআপ চালিয়ে সংসার পরিচালনা করতো।

স্থানীয়রা জানায়, মোহাম্মদ আলী চার বছর আগে বিয়ে করে। দাম্পত্য জীবনে তিনবার বাচ্চা হয়ে মারা যায়। এনিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে প্রায় বাকবিতণ্ডার ঘটনা ঘটতো। সোমবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে মোহাম্মদ আলীর ঝগড়া হয়। এ অভিমানে সবার অগোচরে সে বাড়ির পাশে ফসলি ক্ষেতে মাচার উপর বিষপানে আত্মহত্যা করে।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার এসআই রেজাউল করিম বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার শেষে থানায় আনা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যা না আত্মহত্যা বলা যাবে।