ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

তিতাসে অস্ত্র-গুলি ও নগদ ১৫ লক্ষ টাকাসহ শীর্ষ ডাকাত সর্দার গ্রেফত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

কুমিল্লার তিতাসে অস্ত্র-গুলিসহ মন্টু সরকার (৩২) নামের  এক ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে কুমিল্লা ডিবি পুলিশ।
গতকাল ৭ জুলাই দুপুরে, কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য অবহিত করেন কুমিল্লা ডিএসবি’র অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান।  এ সময় উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুদ্দিন খাঁনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

গ্রেফতার হওয়া ডাকাত সর্দার মন্টু সরকার ওরফে মন্টু সওদাগর তিতাস উপজেলার মৌটুপী গ্রামের মৃত. খলিল সওদাগরের ছেলে।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স জেলার তিতাস উপজেলার দড়িকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় একটি বিদেশী পিস্তল,  ৪ রাউন্ড গুলি ও নগদ ১৫ লাখ টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র-ডাকাতি, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে।

উল্লেখ্য: গত ২১ ফ্রেব্রুয়ারী ডাকাত সর্দার মন্টু সরকারের নেতৃত্বে একদল ডাকাত জেলার গৌরিপুর বাজার থেকে হোমনা যাওয়ার পথে রিয়াজ ট্রেডার্স নামের একটি বিকাশ এজেন্ট কর্মীদেরকে অস্ত্র ঠেকিয়ে ৫৮ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ডিবি পুলিশ আল আমিন, অমর নম, শফিউল্লাহ, ওমর ফারুক এবং সেলিম নামে ৫ ডাকাতকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করেন।  শনিবার রাতে ওই ঘটনার মূল হোতা মন্টু সরকারকে গ্রেফতার করা হয়।