ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

দাউদকান্দিতে ভূয়া চিকিৎসককে লাখ টাকা অর্থদণ্ড

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ জুন ২০২৩  

দাউদকান্দি পৌর সদরে ভূয়া চিকিৎসক বিল্লাল হোসেনকে মোবাইল কোর্ট এক লাখ টাকা অর্থদণ্ড করেছে। মঙ্গলবার সকালে ভূয়া ডিগ্রী ,ভূয়া পদবি ,ভূয়া রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে রোগী দেখারত অবস্থায় বিল্লাল হোসেনকে আটক করে মোবাইল কোর্ট।
অপচিকিৎসা ও ভূয়া চিকিৎসকের অভিযোগে অভিযুক্ত করে বিল্লাল হোসেনকে মোবাইল কোর্টের মাধ্যমে ১ লাখ টাকা অর্থদণ্ড করা হয়। একই সাথে তার চেম্বার বন্ধ রাখার জন্য নির্দেশনা প্রদান করেন।
মোবাইল কোর্ট পরিচালনা করেন, দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউর রহমান। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ তৌহিদ আল হাসান , আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাকিব আবরার এবং দাউদকান্দি মডেল থানা পুলিশ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এই ভূয়া চিকিৎসককে পূর্বে একাধিকবার মোবাইল কোর্ট অর্থদন্ড করেছেন।কিন্তু সে চিকিৎসা সেবার নামে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছেন।