ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দেখা করতে গিয়ে অপহরণের শিকার: তরুণীসহ চারজন রিমান্ডে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ জুলাই ২০২২  

প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়, তারপর কথোপকথন এবং দেখা করতে এসে অপহরণের শিকার হন সোহাগ নামের এক কলেজ ছাত্র। এ ঘটনায় গ্রেফতার লুৎফুন নাহার তন্বীসহ চার অপহরণকারীর দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসির আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে যাওয়া অপর আসামিরা হলেন- মো. শফিকুল ইসলাম, মো. মাসুদ রানা ও মো. স্বপন। 

এদিন আসামিদের আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের সাতদিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন। 

মামলার সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে নাসিং কলেজের ছাত্র ভিকটিম সোহাগের সঙ্গে লুৎফুন নাহার তন্বীর পরিচয় হয়। তন্বী নিজেকে মাস্টার্স পাশ করা একজন অবিবাহিত তরুণী হিসেবে পরিচয় দেয়। মোবাইল ফোনের মাধ্যমে তন্বীর সঙ্গে সোহাগের দীর্ঘ দিন ধরে কথাবার্তা চলে। 

এরপর ১৮ জুলাই তন্বী সোহাগকে মোবাইলে মিরপুর-১ নম্বর ফুট ওভার ব্রিজের নিচে দেখা করতে বলে। পরবর্তীতে ২০ জুলাই সকাল সাড়ে ৯ টায় সোহাগ সেখানে আসার পর তারা মিরপুর-১ নম্বরের হোটেল রোজ ভিউ (আবাসিক) এর একটি রুমে যায়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী তন্বী হোটেল কক্ষ থেকে এসএমএস এর মাধ্যমে শফিকুল, মাসুদ ও স্বপনের সঙ্গে যোগাযোগ করে। এসএমএস পেয়ে শফিকুল, মাসুদ ও স্বপন হোটেলে এসে উপাস্থত হয়। শফিকুল নিজেকে সিআইডি অফিসার হিসেবে পরিচয় দিয়ে ভিকটিমের মোবাইল ফোনটি জোড়পূর্বক ছিনিয়ে নেয়। একপর্যায়ে কৌশলে তন্বী ঘটনাস্থল থেকে সরে যায়। পরে শফিকুল, মাসুদ ও স্বপন ভিকটিম সোহাগকে সিআইডি অফিসে নিয়ে যাওয়ার কথা বলে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে কিডনি ফাউন্ডেশন হাসপাতালের সামনে থেকে একটি সিএনজি ভাড়া করে। 

আসামিরা সিএনজিতে ভিকটিমের হাত ও মুখ চেপে ধরে জানে মেরে ফেলার হুমকি দিয়ে দুই লাখ টাকা দাবি করে। এ সময় সোহাগের আসামিদের সন্দেহ হলে টেকনিক্যাল মোড়ে পুলিশের গাড়ি দেখে চিৎকার করে। চিৎকার শুনে টহল পুলিশ সিএনজির পিছু ধাওয়া করে পাইকপাড়া ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে সিএনজিটি আটক করে ভিকটিম সোহাগকে উদ্ধার ও তিন আসামিকে গ্রেফতার করে। 

গ্রেফতারদের দেওয়া তথ্যমতে, পরবর্তীতে মিরপুর-১ নম্বর গোল চত্বর এলাকায় অভিযান চালিয়ে তন্বীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মিরপুর মডেল থানায় আসামিদের বিরুদ্ধে একটা মামলা দায়ের হয়।