ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দেবিদ্বারে জেলা আওয়ামীলীগ নেতাকে অবাঞ্চিত ঘোষণা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ মে ২০২৩  

কুমিল্লার দেবিদ্বার বহিরাগত সন্ত্রাস দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির ষড়যন্ত্র, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতাদের নির্দেশনা অমান্য করে পরিবারের সদস্য দিয়ে উপজেলা আওয়ামীলীগের কমিটি গঠন এবং উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি মু. রহুল আমীনকে নিয়ে একটি সভায় অশালীন বক্তব্য দেওয়ায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.রোশন আলী মাস্টারকে অবাঞ্চিত ঘোষণা করেছেন দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের তৃণমৃল নেতা-কর্মীরা। গতকাল বুধবার সকাল ১০টায় পৌর মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত  দ্বাদশ ও পৌরসভা নির্বাচন নিয়ে তৃণমূল নেতা-কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,  কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি।
উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি একেএম মনিরুজ্জামান মাস্টারের সভাপতিত্বে সভায় বক্তারা বলেন, দেবিদ্বারের আওয়ামীলীগের রাজনীতিতে অশুভ শক্তি হানা দিয়েছে, আওয়ামীলীগকে ধ্বংস করতে এক শ্রেণীর নামধারী নেতা চক্রান্ত করছে, তাদের এ চক্রান্ত সফল হতে দেওয়া যাবে না । বক্তব্য তাঁরা আরও বলেন, আপনারা দেখেছেন ও জেনেছেন, সম্প্রতি জেলা আওয়ামীলীগের দুই নেতার ফোনালাপ ফাঁস হয়েছে। ওই ফোনালাপে তাঁরা সামনে নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্রে নেমেছে যা তাদের কথায় স্পষ্ট হয়েছে। তাঁরা এলাকায় ঠাঁই না পেয়ে এখন বহিরাগত চিহ্নিত সন্ত্রাসীদের কাঁধে ভর দিয়ে রাজনীতিতে ভয়ঙ্কর রুপ নিতে চাচ্ছে। আল্লাহর মেহেরবানীতে তাদের এমন ষড়যন্ত্র ফাঁস হয়ে গেছে। বক্তারা আরও বলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের কমিটিতে যারা আছে তাদের কাউকে কি আপনারা চেনেন? সামনে বসা তৃণমূল নেতা-কর্মীরা উচ্চ স্বরে ‘না’ বলে উত্তর দেন। বক্তারা প্রশ্ন রেখে বলেন, যারা ওয়ার্ড আওয়ামীলীগের কমিটিতে থাকারও যোগ্যতা নেই তাঁরা কিভাবে উপজেলা আওয়ামীলীগের কমিটিতে স্থান পেল? আমাদের বুঝে আসে না। এটি রোশন আলী মাস্টারের পরিবারতন্ত্র কমিটি। আমরা তৃণমূল নেতা কর্মীরা এমন অশিক্ষিত নেতাকে অবাঞ্চিত ঘোষণা করলাম। তাকে যেখানে পাওয়া যাবে শক্ত হাতে প্রতিহত করা হবে বলেও ঘোষণা করা হয় সভা থেকে।
এমপি রাজী ফখরুল বক্তব্যে বলেন, দেবিদ্বার আওয়ামীলীগ নিয়ে যড়যন্ত্র চলছে। আমি এ.এফ.এম ফখরুল ইসলাম মুন্সীর সন্তান। আমি কি কখনো আপনাদের নিয়ে এমন যড়যন্ত্র করেছি? তাঁরা আওয়ামীলীগের তৃণমূল নেতা-কর্মীদের বাদ দিয়ে একটি কমিটি ঘোষণা করেছে যেই কমিটি ইতোমধ্যে ‘হাস্যকর’ কমিটিতে পরিণত হয়েছে। আগামী নির্বাচনে তাদের ষড়যন্ত্র মোকাবেলা করতে নেতা-কর্মীদের মাঠে কাজ করতে হবে। আগামী নির্বাচনে দেবিদ্বারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে এখন থেকে মাঠে-ময়দানে কাজ করতে সকলের প্রতি আহবান জানান তিনি।
মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো.আবুল কাশেম ওমানী, উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শিরিন সুলতানা, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের কৃষি ও শিল্প বিষয়ক সম্পাদক মো.নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি কেফায়াত উল্লাহ, সাবেক ছাত্রলীগ নেতা মো. সাইফুল ইসলাম শামীম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আবদুল মান্নান মোল্লা, সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন প্রমুখ।