ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দ্বিতীয় ওয়ানডে থেকে মুশফিক বাদ!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ মার্চ ২০২০  

পাকিস্তান সফরে বাংলাদেশ দলের সঙ্গে যেতে রাজি না হলে জিম্বাবুয়ের বিপক্ষে আজকের দ্বিতীয় ওয়ানডের দলে জায়গা হারাবেন মুশফিকুর রহিম। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে তাকে পরিষ্কারভাবে বার্তা দেয়া হয়েছে। তারপরও পাকিস্তান সফরে না যাওয়ার বিষয়ে নিজের সিদ্ধান্তে অটল আছেন মি. ডিপেন্ডেবল। 

সোমবার মুশফিকের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও কোচ রাসেল ডমিঙ্গো। বৈঠকে মুশফিককে সাফ জানিয়ে দেয়া হয়েছে পাকিস্তান যেতে রাজি না হলে জিম্বাবুয়ের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজে একাদশে জায়গা হারাবেন তিনি। ক্রিকবাজের এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। 

যদিও সে বৈঠকে মুশফিকের পক্ষে সাফাই গেয়েছেন কোচ ডমিঙ্গে। এসময় তিনি, চলমান সিরিজে সিনিয়র ক্রিকেটারদের প্রযোজনীয়তা তুলে ধরেন। 

বৈঠকের পর মিনহাজুল আবেদীন নান্নু বলেন, আমরা মুশফিকের সঙ্গে বৈঠক করেছি। পাকিস্তানে যাবে না বলে সে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছে। যদিও একাদশ থেকে বাদ দেয়ার বিষয়ে কিছু বলেননি তিনি। 

পারিবারিক কারণে প্রথম দুই দফায় পাকিস্তান সফরে যাননি মুশফিকুর রহিম। আগামী এপ্রিলে তৃতীয় দফার সফরে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট ও একমাত্র ওয়ানডে খেলবে বাংলাদেশ।