ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ধর্ষককে সৌদি আরব থেকে ধরে আনলেন এক নারী পুলিশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯  

চাচার বন্ধু লাগাতার ধর্ষণের কারণে আত্মহত্যা করে বসে এক কিশোরী। ওই ঘটনায় চাচাও আত্মহত্যার করেন। সম্প্রতি দুই বছরের চেষ্টার পর ধর্ষককে সৌদি আরব থেকে ধরে আনলেন এক নারী পুলিশ অফিসার।

 টাইমস অব ইন্ডিয়া জানায়, ঘটনাটি কেরালার কোল্লাম এলাকার। ২০১৭ সালে ওই ধর্ষণের ঘটনা ঘটে। এর প্রায় দু-বছর পর ধরা পড়ল অভিযুক্ত।

পুলিশ জানায়, বন্ধুত্বের খাতিরে ওই পরিবারে অবাধ যাতায়াত ছিল ধর্ষকের। সেই বিশ্বাসের সুযোগ নিয়ে বন্ধুর কিশোরী ভাইঝিকে লাগাতার ধর্ষণ করে। ভয়ে ১৩ বছরের মেয়েটি মুখ খোলেননি। এই সুযোগে টানা তিন মাস ধর্ষণের শিকার হয় সে।

ঘটনা জানাজানি হলে আত্মহত্যা করে ওই কিশোরী। অনুশোচনায় আত্মহত্যা করেন চাচাও।

অভিযোগ উঠলেও ধর্ষক ছিল ধরা-ছোঁয়ার বাইরে। তত দিনে দেশ ছাড়ে সে। কিন্তু পিছু ছাড়েনি পুলিশ। কোল্লামের পুলিশ কমিশনার মেরিন জোশেফের নেতৃত্বে একটি টিম সৌদি আরব থেকে মঙ্গলবার ধরে আনে নাবালিকার ধর্ষককে। এখন তাকে বিচারের মুখোমুখি করার প্রস্তুতি চলছে।

আইপিএস মেরিন জোশেফ ভারতীয় মিডিয়ায় খুবই পরিচিত মুখ। তাকে ইন্টারনেট সেনসেশন হিসেবে গণ্য করা হয়।