ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

পরিবারের স্বচ্ছলতা আনতে কাজ করতে গিয়ে লাশ হয়ে ফিরল যুবক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ আগস্ট ২০২২  

কুমিল্লার নাঙ্গলকোটের বক্সগঞ্জ ইউপির অষ্টগ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মামুন পরিবারের স্বচ্ছলতা আনতে কাজ করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন বাড়িতে। 

রোববার ভোরে জেলার দাউদকান্দি হাইওয়ে সড়কে মামুনের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন বিষয়টি পুলিশের জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে জানান। ৯৯৯ এর সহযোগীতায় দাউদকান্দি থানা পুলিশ মামুনের লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। 

মামুনের শরীরে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ মামুনের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ময়নাতদন্ত শেষে স্বজনরা লাশ নিয়ে বাড়ি পৌঁছালে পরিবারের লোকজনের আত্মচিৎকারে আকাশ বাতাস ভারী হয়ে উঠে। মামুনের মা ছেলের শোকে বার বার মুর্ছা যাচ্ছেন। সংজ্ঞাহীন হয়ে পড়ে আছেন তার অন্তঃসত্ত্বা স্ত্রী। 

স্থানীয় ইউপি সদস্য সাকের হোসেন জানান, মামুন এক সপ্তাহ আগে তাদের পার্শ্ববর্তী কালা মিয়ার ছেলে আলাউদ্দিনের সঙ্গে কুমিল্লার আলেখার চরের একটি মোটর গ্যারেজে কাজ করতে বাড়ি থেকে বের হয়। তবে কিভাবে কেন কারা তাকে হত্যা করেছে এখনো তার সঠিক তথ্য পাওয়া যায়নি।

দাউদকান্দি মডেল থানার এসআই গৌবিন্দ দাস বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।