ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

পুলিশের ধাওয়া খেয়ে সিএনজি খাদে, নিহত ১

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ মে ২০২৩  

কুমিল্লার মুরাদনগরে ট্্রাফিক পুলিশের খাওয়া খেয়ে সিএনজি রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে মহিউদ্দিন নামে এক যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে কুমিল্লা সিলেট মহাসড়কের মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। এতে বিক্ষুব্ধ জনতা দেবিদ্বার ট্রাফিক জোনের পরিদর্শক তারিকুল ইসলামকে পাল্টা ধাওয়া করলে সে দ্রুত মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। নিহত মহিউদ্দিন (৩২) দেবিদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের আলমাস মিয়ার ছেলে।
সরেজমিন গিয়ে জানা যায়, বুধবার দুপুরে কুমিল্লা সিলেট মহাসড়কের কোম্পানীগঞ্জ বাস টার্মিনালের উত্তর পাশে বসে বিভিন্ন যানবাহনে তল্লাশি পরিচালনা করছিল দেবিদ্বার জোনের ট্রাফিক পরিদর্শক তারিকুল ইসলাম। এ সময় যাত্রীবাহী একটি সিএনজিকে সিগনাল দিলে সে গতিরোধ না করে চলে যায়। এতে ক্ষুব্ধ হয়ে ওই টি-আই মোটরসাইকেল যোগে সিএনজিটিকে পেছন থেকে ধাওয়া করে। এ সময় দ্রুতগতিতে পালাতে গিয়ে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী মহিউদ্দিন মারা যায়। এ সময় সিএনজি চালকসহ আরো দুইজন আহত হয়। এ ঘটনার পর ওই ট্রাফিক পরিদর্শকের বিরুদ্ধে এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে ওঠে।
তবে এসব অভিযোগ অস্বীকার করে ট্রাফিক পরিদর্শক তারিকুল ইসলাম দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, আমি কোন সিএনজিকে ধাওয়া করিনি, অথবা আমাকেও কেউ ধাওয়া করেনি, আমি নিয়ম অনুযায়ী সেখানে বিভিন্ন প্রকার যানবাহনের কাগজপত্র তল্লাাশি করছিলাম। কিন্তু সড়কে দুর্ঘটনা অথবা নিহতের ঘটনা সম্পর্কে আমি অবগত নই।
হাইওয়ে পুলিশ মিরপুর ফাঁড়ি পরিদর্শক আলমগীর হোসেন দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, একটি সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে একজন যাত্রী নিহত হয়েছে। আমরা দুর্ঘটনাকবলিত সিএনজিটি উদ্ধার করে ঘটনা সম্পর্কে তদন্ত করছি। তিনি বলেন, এলাকার লোকজন ভিন্ন ভিন্ন তথ্য দিচ্ছেন। বাস্তব বিষয়টা তদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে।