ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

‘প্রযুক্তিনির্ভর শিক্ষার বিস্তারে কাজ করছে সরকার’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রযুক্তির মাধ্যমে দেশের উন্নয়ন নিশ্চিত করা যায়। তাই সরকার প্রযুক্তিনির্ভর শিক্ষার বিস্তারে নিরলস কাজ করছে।

মঙ্গলবার দুপুরে নাটোরের ডিসি কার্যালয়ের সম্মেলন কক্ষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ‘ওয়ান স্টুডেন্ট, ওয়ান ল্যাপটপ, ওয়ান ড্রিম’ কর্মসূচির আওতায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ শেষে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সব উন্নত দেশেই প্রযুক্তিনির্ভর শিক্ষা ব্যবস্থার উন্নয়ন হয়েছে। বাংলাদেশেও ৩৪ হাজার মাধ্যমিক স্কুলে প্রযুক্তিনির্ভর শিক্ষা ব্যবস্থা বাস্তবায়নের উদ্যোগ নেয়া হয়েছে। বর্তমান ও আগামী প্রজন্মকে বিজ্ঞান ও আধুনিকতায় অভিজ্ঞ করতে প্রযুক্তিনির্ভর শিক্ষার বিকল্প নেই। 

এ সময় নাটোর-১ আসনের এমপি শহিদুল ইসলাম বকুল, নাটোরের ডিসি মো. শাহরিয়াজ, জেলা প্রশাসনের কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।