ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

প্রেমিকের ‘বিয়ে করবো না’ মেসেজ পেয়েই অষ্টম শ্রেণির ছাত্রীর ফাঁস

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২১  

মোবাইলে বিয়ে না করার মেসেজ দেয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক স্কুলছাত্রী। রোববার কেলে বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের বধুঠাকুরানী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নাসরিন আক্তার ঐ গ্রামের নয়ন মল্লিকের মেয়ে। সে লেমুয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয় অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল। অভিযুক্ত প্রেমিক আরিফ সিকদার পার্শ্ববর্তী বুড়িরচর ইউনিয়নের বড়ইতলা গ্রামের কালাম সিকদারের ছেলে।

জানা গেছে, আরিফের বাড়ির পাশে কামড়াবাদ গ্রামে নাসরিনের খালার বাসা। খালার বাড়ি বেড়াতে যাওয়ার সুবাদে আরিফের সঙ্গে তার পরিচয় ও প্রেম হয়। দীর্ঘদিন প্রেমের পর রোববার সকালে নাসরিনের মোবাইলে মেসেজ পাঠিয়ে আরিফ জানিয়ে দেয়- তার পক্ষে বিয়ে করা সম্ভব নয়, তাকে ভুলে যেতে হবে।

এমন ক্ষুদেবার্তা পেয়ে অভিমানে গলায় ওড়না পেঁচিয়ে নিজ ঘরে আত্মহত্যা করে নাসরিন।

নাসরিনের মা নার্গিস আক্তার বলেন, আমার বড় মেয়ে নাসরিন। আরিফ তাকে বিয়ে করতে চেয়েছিল। আরিফের সঙ্গে আমারও অনেকবার মোবাইলে কথা হয়েছে। হঠাৎ আরিফ নাসরিনয়েকে বিয়ে করতে অস্বীকার করে। আরিফের কারণেই আমার মেয়ে আত্মহত্যা করেছে।

এদিকে, এ ঘটনায় বরগুনা থানায় মামলা হয়েছে। বরগুনা থানার ওসি তারিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে দ্রুত আইনের আওতায় আনা হবে।