ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় ইয়াবাসহ গ্রেফতার ৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২২  

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গতকাল শুক্রবার রাতে ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।
থানাপুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই ওবায়দুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার শশীদল ইউনিয়নের শশীদল-নাগাইশ সড়কের "মায়ের দোয়া ফার্ণিচার" এর সামনে থেকে সজল মিয়া (১৯), মোঃ ফখরুল ইসলাম প্রকাশ নাঈম (২৮) ও মোঃ ওবায়দুল হক প্রকাশ এবাদুল্লাকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত সজল মিয়া কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার ঝিনাইয়া উত্তর পাড়া গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে। মোঃ ফখরুল ইসলাম নাঈম একই উপজেলার রসুলপুর ইউনিয়নের খাইয়ার এলাকার মৃত শফিকুল ইসলাম প্রকাশ হাজী শফিকের ছেলে। মোঃ ওবায়দুল হক এবাদুল্লা একই উপজেলার ঝিনাইয়া উত্তর পাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে।
এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন, " গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। "