ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ভুয়া নারী ম্যাজিস্ট্রেট-তিন ডিবি পুলিশকে গণপিটুনি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

কুমিল্লার চান্দিনায় ভ্রাম্যমাণ আদালত চালানোর সময় ভুয়া নারী ম্যাজিস্ট্রেট ও তিন ডিবি পুলিশকে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

শুক্রবার রাতে উপজেলার বাতাঘাসী ইউপির তীরচর গ্রামে এ ঘটনা ঘটে। আটকরা হলেন- কুমিল্লার দেবীদ্বার উপজেলার চুলাশ গ্রামের মো. ফারুকের স্ত্রী ভুয়া ম্যাজিস্ট্রেট মনি, একই গ্রামের মো. আয়েত আলীর ছেলে ফারুক, জাফর আলীর ছেলে লিটন ও মৌলভীবাজারের বড়লেখা উপজেলার কাশিমনগর গ্রামের জজ মিয়ার ছেলে রহমান আলী।

ইউপি সদস্য মামুনুর রশিদ বলেন, রাতে তীরচর গ্রামের মাদরাসা এলাকায় বাবুল মিয়ার মুদি দোকানের সামনে একটি মাইক্রোবাস থামে। গাড়ি থেকে চারজন নেমে দোকানি বাবুলকে আটক করেন। এ সময় সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলায় তার কাছ থেকে এক লাখ টাকা জরিমানা করেন তারা। কিন্তু টাকা দিতে ব্যর্থ হওয়ায় দোকানিকে গাড়িতে তোলেন প্রতারকরা।

তিনি আরো বলেন, তাদের পরিচয় জানতে চাইলে ওই নারী নিজেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুরুষরা ডিবি পুলিশ পরিচয় দেন। এ সময় তাদের পরিচয়পত্র দেখতে চাইলে বিভিন্ন রকমের কথা বলা শুরু করেন। এতে সন্দেহ হলে স্থানীয়রা তাদের গণপিটুনি দেয়।

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল বলেন, আটকদের কাছ থেকে অপরাধ জগত পত্রিকার পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করেন ইউপি সদস্য মামুনুর রশিদ।