ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

মুরাদনগরে আগুনে পুড়ে গেছে ছয়টি দোকান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ আগস্ট ২০১৯  

কুমিল্লার মুরাদনগরে আগুনে পুড়ে গেছে ছয়টি দোকান। রোববার রাতে উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। এতে প্রায় তিন কোটি ৫৮ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানায় ব্যবসায়ীরা।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইউএনও অভিষেক দাশ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হাই ও স্থানীয় চেয়ারম্যান হাজী কামালউদ্দিন।

পুড়ে যাওয়া দোকানগুলো হলো মেসার্স রাহিনুর ট্রেডার্স, মেসার্স দ্বীন ইসলাম ভাঙ্গারি, মেসার্স আ. রহমান ট্রেডার্স, মেসার্স আঁখি এন্টারপ্রাইজ, মেসার্স মনির স্টোর ও মেসার্স শান্তা প্লাস্টিক।

মেসার্স রাহিনুর ট্রেডার্স ও দ্বীন ইসলাম ভাঙ্গারির মালিক তাজুল ইসলাম বলেন, রাত আটটার দিকে হিসাব-নিকাশ শেষ করে বাড়ি চলে যাই। ১২টার দিকে আগুন আগুন বলে কিছু মানুষ চিৎকার করলে দৌড়ে আসি। এসে দেখি আগুন জ্বলছে।
তিনি আরো বলেন, আমার দোকানটির দৈর্ঘ্য ১৬০ ফুট ও প্রস্ত ২৬ ফুট। এই দোকানে ডিস্ট্রিক ট্রাকে একসঙ্গে ১৫  গাড়ি মাল রাখা যায়। পুরো দোকানটি মালে ভরপুর ছিল। সব পুড়ে গেছে। ক্ষতির পরিমাণ আনুমানিক ৮০ লাখ হবে।

মুরাদনগর ফায়ার সাভির্সের স্টেশন অফিসার মো. বেলাল হোসেন বলেন, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। পাঁচ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। তদন্ত করে বিস্তারিত জানা যাবে।