ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

মুরাদনগরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২৩  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কুমিল্লার মুরাদনগর উপজেলার ২২ ইউনিয়নের ১২ হাজার গরীব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকারের ব্যক্তিগত তহবিল থেকে আনুষ্ঠানিকভাবে ওই ঈদ উপহার বিতরণ করা হয়।

বুধবার দুপুরে কোম্পানীগঞ্জ বাসভবনে ঈদ উপহার বিতরণ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার। এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্যসচিব ড. আহসানুল আলম সরকার কিশোর।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আহাম্মদ হোসেন আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইকবাল সরকার, শেখ জাকির হোসেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাশুকুল ইসলাম মাশুক, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য তরিকুল ইসলাম দিপু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হারুনুর রশীদ, আওয়ামী লীগ নেতা আবদুল মতিন মাস্টার, শাহজাহান কন্টাক্টর, সুধন সরকার, গাজীউল হক সরকার, মুকবল হোসেন, জামিল চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস খন্দকার, গোলাম মোস্তফা, জহিরুল ইসলাম, বাঙ্গরা বাজার থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক জামান চৌধুরী এবং যুবলীগ নেতা আল-আমিন সরকার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কুমিল্লার মুরাদনগর উপজেলার ২২ ইউনিয়নের ১২ হাজার গরীব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হবে।