ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

মুরাদনগরে শতাধিক এতিমখানায় খাদ্য সামগ্রী দিলেন এমপি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২৩  

কুমিল্লার মুরাদনগরে সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর নিজস্ব অর্থায়নে রমজান উপলক্ষে শতাধিক এতিমখানায় ও হাফেজিয়া মাদ্রাসায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এক আলোচনা সভায় শত শত আলেম উলামায়ে কেরামদের উপস্থিতিতে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিআই এর সাবেক সভাপতি সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

এর আগে নিজস্ব অর্থায়নে গত দুই সপ্তাহ যাবত পর্যাক্রমে উপজেলার ২২টি ইউনিয়নে সাড়ে ১১ হাজার পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার হাসান চিনু, ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, ভিপি জাকির হোসেন, আবু মুসা আল কবির, কামাল উদ্দিন খন্দকারসহ নেতাকর্মী ও আলেম সমাজ।

এ সময় এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন বলেন, শুধু রমজান মাসে নয়, করোনা মহামারিতে এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতেও আমি নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি।

তিনি আরো বলেন, আমি মনে করি রাজনীতি মানে মানুষের সেবা করা। নির্বাচনকে সামনে রেখে শুধু বিশেষ কিছু কাজ করা মানে আমি হঠকারীতা মনে করি। তাই আমি সব সময়ই মানব সেবার ব্রত নিয়ে কাজ করে যাচ্ছি।